কুড়িগ্রামে পাঁচটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

বিজয় ডেস্ক: চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের দ্বন্দ্বে কুড়িগ্রামের উলিপুর ও নাগেশ্বরী এবং রৌমারী উপজেলার পাঁচটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। উলিপুর ও নাগেশ্বরী উপজেলার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো.জাহাঙ্গীর আলম রাকিব এবং রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা দীপঙ্কর রায় এ তথ্য জানিয়েছেন।

উলিপুর ও নাগেশ্বরী উপজেলার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা জানান, উলিপুর উপজেলাধীন ১০নং কেন্দ্র মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসা, ৪৮ নং কেন্দ্র ভোগডাঙ্গা ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ৮৬ নং কেন্দ্র কিশামত মালতীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রগুলোর ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। এছাড়াও নাগেশ্বরী উপজেলার একটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। এসব কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের নিয়ন্ত্রণ বহির্ভূত কাজ শুরু হওয়ায় ভোটগ্রহণ স্থগিত করা হয়।

এদিকে রৌমারী উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপঙ্কর রায় জানান, তার উপজেলাধীন যাদুরচর ইউনিয়নের ৩১নং কেন্দ্র ধনারচর চরের গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বহিরাগতদের ভোটদানের চেষ্টা অব্যাহত থাকায় ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

নিউজবিজয়২৪.কম/এফএইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *