অতিরিক্ত মদ্যপানে ডোমারের ছাত্র তুর্য’র মৃত্যু, আটক ৩

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: অতিরিক্ত মদ্যপানে নিহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী তুর্য বর্মনের মৃত্যু, আটক ৩।

নিহিত তুর্য বর্মনের বাড়ী নীলফামারী জেলার ডোমার উপজেলার পৌর শহরের ৪নং ওয়ার্ড চাকধাপাড়ায়। পিতা ্ঔষধ ব্যবসায়ী বকুল বর্মন ও মা কাজল রাণী রায় স্কুল শিক্ষিকার এক মাত্র ছেলে তুর্য (২৩)।

তুর্য বর্মন ২০১৭ সালে অর্থনীতিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। দুই ভাই বোনের মধ্যে বড় ছিল সে। ছোটবোন ডোমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। আর তার মা উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের মাহিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তুর্য বর্মন রাজশাহী নগরীর মোন্নাফের মোড় এলাকার সাইফ টাওয়ারের ২১৪নং রুমে থাকতেন। আর নিহত অপর ছাত্র মুহতাসিম রাফিদ খান রাজশাহীর ভদ্রা এলাকার আল সাবিল টাওয়ারের ৪০৫নং রুমে থাকতেন। তার বাড়ি খুলনার দৌলতপুরে। উভয়ে ২০১৬/১৭ সনের শিক্ষার্থী। বন্ধু-বান্ধব ছাড়া এলাকার কারো সাথে খুব একটা মিশতো না তুর্য বর্মন। তার মৃত্যুর সংবাদে ডোমার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তবে অতিরিক্ত মদপানে নিহত হওয়ার খবরটি এলাকার মানুষ মেনে নিতে পারছে না অনেকে। জানা যায়, শনিবার রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পিছনে রামচন্দ্রপুর এলাকার বাশার রোডের একটি মেসে ৩ বন্ধু তুর্য, রকি, মুতাসিম রাফিদ আড্ডা দিচ্ছিল। এরই ফাঁকে তারা মদ পান করতে থাকেন। মেস মালিক আলফাজ হোসেন জানান, রাতে তিনজন বন্ধু অতিরিক্ত মদপান করেন। ফলে ভোরে তারা অসুস্থ্য হয়ে পড়েন পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৫টায় মুতাসিম ও সকাল ৮টায় তুর্যর মৃত্যু হয়। অপর শিক্ষার্থী রকি ১৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। রাজশাহী পুলিশ বক্সের এএসআই শফিকুল ইসলাম জানান, তারা পরস্পরে বন্ধু উভয়ের ক্যাম্পাসের বাহিরে পৃথক মেসে থাকতেন। শুক্রবার রাতে ২বন্ধু মিলে মদ্য পান করেন। এরপর ধিরে ধিরে অসুস্থত হয়ে পড়েন। তিনি আরো জানান, সেই রুমে মদের বোতল ছাড়াও যৌন্য উত্তেজক ট্যাবলেট পাওয়া যায়, যা কেনা হয়েছিল ষ্টার মেডিকেল থেকে। এবিষয়ে জিজ্ঞাসা বাদের জন্য ষ্টার মেডিকেলের মালিকসহ ২কর্মচারীকে আটক করে পুলিশ। রবিবার রাতেই ডোমার মহাশ্বশানে তার শেষ কৃত্য সম্পন্ন হবে বলে পরিবার সুত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon