অভিনেত্রী পপির সঙ্গে কথা বলতে চান?

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পপি। পুরো নাম সাদিকা পারভিন পপি। একটা সময় তুমুল জনপ্রিয়তা ছিলো তার। বর্তমানে সেই অবস্থান না থাকলেও পপি নিজেকে ধরে রেখেছেন। এখনো নিয়মিত কাজ করছেন সিনেমা ও ওয়েব সিরিজে। দর্শকদের মনেও তার জন্য ভালোবাসা রয়েছে সমানভাবেই।

আপনি যদি পপির ভক্ত হয়ে থাকেন, তাহলে এই সুবর্ণ সুযোগটি আপনার জন্যই। চাইলেই কথা বলতে পারেন প্রিয় অভিনেত্রীর সঙ্গে। নিজের মনের কথা বিনিময় করতে কিংবা পপির কাছ থেকে কিছু জানতেও পারবেন।

সুযোগটি করে দিচ্ছে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান রবি। প্রতিষ্ঠানটির সেলিব্রেটি শো ‘স্টার জোন’-এর অতিথি হয়ে আসছেন পপি। আগামী ৩০ মার্চ রাত ৮টায় যেকোনো রবি এবং এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই পপির সঙ্গে কথা বলা যাবে।

অনুষ্ঠানটি নিয়ে একটি ভিডিও বার্তা দিয়েছেন পপি। সেখানে তিনি বলেন, ‘রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট দর্শকদের সঙ্গে আড্ডা দেওয়ার দারুণ একটা সুযোগ করে দিয়েছে। শনিবার রাত ঠিক ৮টায় আমি থাকছি রবি স্টার জোন সার্ভিসে, থাকব শুধু আপনাদের সঙ্গে আড্ডা দিতে। রবি স্টার জোন সার্ভিসে আমাকে শুনতে ভুলবেন না কিন্তু। আমি থাকব আপনাদের অপেক্ষায়।’

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon