আজকের রাশিফল : শুক্রবার, ২১শে ডিসেম্বর, ২০১৮ ইং

রাশিফল ডেস্ক: আজকের এইদিনে জম্ম গ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ দেবগুরু বৃহস্পতি ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গৃহবাড়িতে অশান্তির পরিবেশ বিরাজ করায় মনে গৃহত্যাগের বাসনা জাগবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]:  চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণ হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। শক্র ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা ধুলায় মিশে যাবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]:  হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। মনোবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে। বেগবান যান বর্জনীয়।

মিথুন [২১ মে-২০ জুন] : আয় কম ব্যয় বেশি হওয়ায় পূর্ণ পকেট শূন্য হয়ে পড়বে। ব্যবসা-বাণিজ্য মন্দা কর্মে আকস্মিক দূরবদলি অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই] : ডাকযোগ চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনও প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরোনাস্তি ক্ষতির সম্ভাবনা রয়েছে।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট] : কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করতে পারে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] : ভাগ্যলক্ষ্মীর কৃপালাভ সহজ হবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] : শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] : বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনও প্রাপ্ত হবেন। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বারগতিতে এগিয়ে চলবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] : শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেওয়ায় ব্যবসা-বাণিজ্য চাঙ্গা হয়ে উঠবে। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন নচেৎ শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়েও ক্ষান্ত হবে না, ধারদেনা করিয়ে ছাড়বে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] : যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের স্বপ্ন পূরণ হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার-উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] : দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের ভার বাড়তে পারে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] : গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। ভাই বোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। বিবাহযোগ্যদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। শত্রুরা পরাস্ত হবে।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon