আদিতমারীতে আশার বিশ্ব স্বাস্থ্য দিবস পালন

আদিতমারী (লালমনিরহাট) প্রতিনিধিঃ সমতা ও সংহতি নির্ভর সার্বজীন প্রাথমিক স্বাস্থ্য সেবা এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে  রোববার (৭ এপ্রিল) লালমনিরহাট আদিতমারী উপজেলার ভেলাবাড়ী স্বাস্থ্য কেন্দ্রের আয়োজনে, আশার সংস্থার সহযোগিতায় ৭ এপ্রিল ২০১৯ বিশ্ব স্বাস্থ্য দিবস পালন উপলক্ষে র্য্যালি ও আলোচনা সভার মাধ্যমে পালন করা হয়।
দিবসটি পালন উপলক্ষে সকালে একটি বর্ণাঢ্য র্য্যালি আশা অফিস থেকে বের হয়ে লালমনিরহাট-চাপারহাট রাস্তা হয়ে প্রধান,প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়।
পরে আশা অফিসের হলরুমে  আশার আরএম আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এডিএম মোশারফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন ডিএম মোখলেছুর রহমান। ভেলাবাড়ী অফিসের ব্রাঞ্চ ম্যানেজার পরেশ চন্দ্র রায়ের সঞ্চালনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,আশার সংস্থার স্বাস্থ্য প্রোগ্রামের ডাঃ জাহেদুল ইসলাম,ইউপি সদস্য আফছার আলী,বিশ্বেশ্বর চন্দ্র বর্মন, ব্যবসায়ী আলমগীর হোসেন, সাংবাদিক রেজাউল করিম রাজ্জাক, আশার স্বাস্থ্য প্রোগ্রামের অসুবিধাভোগী রোগি ভোবেশ ও রাশেদা খাতুন প্রমূখ।
শেষে প্রধান অতিথি বিশ্ব স্বাস্থ্য দিবসের উদ্ভোধন করেন এবং  ডায়োবেটিক ও পেশারসহ বিভিন্ন রোগের শতাধিক নারী-পুরুষের চিকিৎসা দেওয়া হয়।

নিউজবিজয়২৪.কম/ রেজাউল করিম রাজ্জাক

Leave a Reply

Your email address will not be published.