আদিতমারীতে ট্রাক-অটোর মুখোমুখি সংঘর্ষে নিহত ২,আহত ৬, চালক আটক

রেজাউল করিম রাজ্জাক, আদিতমারী (লালমনিরহাট) প্রতিনিধিঃ লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের পলাশী ইউনিয়নের পলাশী বাজরের উত্তর পাশের মোড়ে ট্রাক অটোর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অটোবাইক চালকসহ ২ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন ৬ কলেজ ছাত্র।
বুধবার (২৬ জুন) সকালে এ দূর্ঘটনা ঘটেছে। দূর্ঘটনায় নিহতরা হলেনঃ কালীগঞ্জ উপজেলার দক্ষিণ গোপালরায় গ্রামের নুর উদ্দিনের ছেলে অটোবাইক চালক রবিউল ইসলাম (৩৫) ও একই গ্রামের বিশ্বনাথের ছেলে নান্দু চন্দ্র রায় (৫০)।
অপরদিকে এ ঘটনায় অটোবাইকে থাকা আরও ৬ জন কলেজ পড়ুয়া ছাত্র গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন,একই গ্রামের ফিরোজ (১৭), আলম (১৮), পূর্ণ চন্দ্র (১৮), মোকছেদুল (২০), প্রদীপ (১৭) ও সিপন (১৭) এদের সবাইকে গুরুতর অবস্থায় উদ্ধার রংপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়,গতকাল বুধবার সকালে কালীগঞ্জ উপজেলা ওয়াবদা বাজার এলাকার আটজন কলেজ ছাত্র একটি অটোরিকশা রিজার্ভ নিয়ে লালমনিরহাট পুলিশ কনেস্টেবলে পরীক্ষা দেয়ার উদ্দেশ্য যাচ্ছিল এমন সময় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের পলাশী ইউনিয়নের পলাশী বাজরের উত্তর পাশের মোড়ে লালমনিরহাট থেকে আসা একটি ট্রাক দ্রুতগতিতে অটোরিক্সাটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে অটোটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে ওই দুজনের মৃত্যু ঘটে। অপর ৬ কলেজ ছাত্র গুরুত্ব আহত হয়। পরে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

এ ঘটনায় ওই এলাকার লোকজন ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে বিক্ষুব্ধ এলাকাবাসী। এতে মহাসড়কের উভয় দিকে আটকা পড়ে যায় শতাধিক ট্রাক ও যাত্রীবাহী বাস। খবর পেয়ে আদিতমারী পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং পুলিশ ঘটনাস্থল থেকে ২ জনের লাশ উদ্ধার করে আর ঘাতক ট্রাকটি ও চালক মোনহাজ (২৫) কে আটক করে থানায় নিয়ে আসে।
লালমনিরহাট অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) হাসান ইকবাল চৌদরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ঘটনাস্থল থেকে দুজনের লাশ উদ্ধার করে ময়না তদন্ত ছাড়া তাদের পারিবারিকদের নিকট হস্তান্তর করা হয়েছে। ট্রাক চালকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon