আদিতমারীতে পুলিশের তাড়া খেয়ে জুয়াড়ির মৃত্যু

আদিতমারী (লালমনিরহাট) প্রতিনিধিঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলায় গোয়েন্দা (ডিবি) পুলিশের তাড়া খেয়ে আইয়ুব আলী (৫৫) নামে এক জুয়াড়ির মৃত্যুর অভিযোগ উঠেছে।
গত শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাট গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
মৃত জুয়াড়ি আইয়ুব আলী একই উপজেলার সারপুকুর ইউনিয়নের সরলখাঁ গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা সাংবাদিককে  জানান, উপজেলার চন্দনপাট গ্রামের দেন্দোরকুড়ায় চৈত্র সংক্রান্তর মেলা বসে। সেই মেলার অদুরে জুয়ার আসর বসায় একদল জুয়াড়ি। গোপন খবর পেয়ে লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল অভিযান চালিয়ে ৩ জুয়াড়িকে আটক করে। এ সময় পুলিশের হাতে আটক এড়াতে দ্রুত পালিয়ে গিয়ে রাস্তায় পড়ে গেলে ঘটনাস্থলে জুয়াড়ি আইয়ুব আলীর মৃত্যু হয়।
কমলাবাড়ি ইউপি সদস্য আব্দুর রহমান সাংবাদিককে জানান, পুলিশ এসেছে শুনে দৌড়ে পালাতে গিয়ে প্রায় ৫ শত গজ দুরে মাটিতে পড়ে গিয়ে মারা যান আইয়ুব আলী। তার মরদেহ রাস্তায় পরে থাকতে দেখা যায় পরে  পরিবারে লোকজনকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়।

লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন সাংবাদিককে সাংবাদিককে জানান, পুলিশের তাড়া খেয়ে কারো মৃত্যুর খবর তার জানা নেই। তবে চন্দনপাট ডেন্ডারকুড়ার মেলায় বসা জুয়ার আসর থেকে তিন জুয়াড়িকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা সাংবাদিককে জানান, ডিবি পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালালে পালাতে গিয়ে একজনের মৃত্যু হয়েছে বলে লোকমুখে শুনেছেন। তবে কোন প্রকার অভিযোগ আসেনি।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon