August 9, 2022, 11:41 am

আদিতমারীতে প্রধান শিক্ষক ছাত্রীকে যৌন নিপিরনের দায়ে কারাগারে প্রেরণ

Reporter Name
  • Update Time : সোমবার, এপ্রিল ১৫, ২০১৯,
  • 0 Time View

আদিতমারী (লালমনিরহাট) প্রতিনিধিঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ছাত্রীকে যৌন নিপিরনের দায়ে অালহাজ্ব লুৎফর রহমান (৫০) নামে এক প্রধান শিক্ষককে গ্রেফতার করে কারাগারে প্রেরন করেছে পুলিশ।

সোমবার (১৫ এপ্রিল) বিকেল উপজেলা সদরের বুড়িরবাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার লুৎফর রহমান উপজেলার বড়াবাড়ি এমএইচ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতাকালীন প্রধান শিক্ষক ও একজন হেমিও চিকিৎসক তার বাড়িও বিদ্যালয়ের পাশেই।

শিক্ষার্থীর অভিভাবকদের দায়ের করা অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার বড়াবাড়ি এমএইচ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক লুৎফর রহমান ওই বিদ্যালয়ের ছাত্রীদের বিভিন্ন ছলনায় স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানী করতেন। গত সপ্তাহে ওই বিদ্যালয়ের ৫ম শ্রেনীর আরজিনা ও আশা মনি নামের  দুই শিক্ষার্থীকে পকেটে টাকা আছে কিনা দেখার অজুহাতে তার বক্ষদেশে হাত দিয়ে বার্থ রুমে আসতে বলেন প্রধান শিক্ষক লুৎফর রহমান। বার্থরুমে গেলে তাকে বিশ টাকা দেয়ার প্রস্তাবও দেন তিনি।

পরে ওই শিক্ষার্থী বিষয়টি পরিবারকে অবগত করলে তারা ওই ছাত্রীর সাময়িক ভাবে স্কুল যাওয়া বন্ধ করে দিয়ে স্থানীয় ভাবে বিচার প্রার্থী হন। গত সোমবার দুপুরে পরিবারের লোককজন বিচার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামানের কাছে লিখিত অভিযোগ দায়ের করলে ইউএনও সংশ্লিষ্ট থানায় আরজিনা মা নুরজাহান বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করলে থানা পুলিশ অভিযোগটি আমলে নিয়ে প্রাথমিক তদন্ত করে অভিযুক্ত প্রধান শিক্ষক লুৎফর রহমানকে উপজেলা সদরের বুড়িরবাজার থেকে গ্রেফতার করে।

তবে অভিযোগ অস্বীকার করে গ্রেফতার প্রধান শিক্ষক লুৎফর রহমান সাংবাদিককে বলেন, বিদ্যালয়ের জমির নিয়ে ওই ছাত্রীর এক আত্নীয় অভিযোগ করেছিলেন। সে অভিযোগে বিদ্যালয়ের কোন ক্ষতি করতে না পেয়ে প্রধান শিক্ষক হিসেবে তাকে নাজেহাল করতে এমন ভিত্তিহীন অভিযোগ দায়ের করেছেন। তিনি উচ্চতর তদন্ত দাবি করেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, শিক্ষার্থীর মায়ের দায়ের করা অভিযোগে প্রধান শিক্ষক লুৎফর রহমানকে গ্রেফতার করা হয়েছে।

আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আসাদুজ্জামান সাংবাদিককে জানান, শিক্ষার্থীসহ তার অভিভাবকদের বক্তব্য শুনে আইনের আশ্রয় নিতে এবং থানা পুলিশকে ব্যবস্থা নিতে বলা হয়েছে। একই সাথে ঘটনাটি তদন্ত করে তিন দিনের মধ্যে প্রতিবেদন দাখিল করতে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে  তাৎক্ষনিক নির্দেশ দেয়া হয়েছে।
নিউজবিজয়২৪.কম/ রেজাউল করিম রাজ্জাক

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
themesbanewsbijo41