আদিতমারী উপজেলা পরিষদ স্থগিতা নির্বাচন ৫ মে অনুষ্ঠিত হবে

আদিতমারী (লালমনিরহাট) প্রতিনিধিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সবচেয়ে আলোচিত এবং সমালোচিত আদিতমারী উপজেলা পরিষদের স্থগিতা নির্বাচন ৫ম উপজেলা প্রথম পর্যায়ে আগামি ৫ মে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে সিন্ধান্ত প্রদান করে এই মর্মে বাংলাদেশ নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা – ২ হতে উপসচিব আতিয়ার রহমানের স্বাক্ষরিত একটি চিঠি গত ২৫ এপিল জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার এর কার্য্যলয়ে প্রেরন করেছে। এদিকে গত ১০ মার্চ প্রথম ধাপে লালমনিরহাটের ৫টি পরিষদের উৎসব মুখর নির্বাচন প্রথম ধাপে হওয়ার কথা থাকলেও সমাজকল্যাণ মন্ত্রীর এপিএস মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে প্রভাব বিস্তারের অভিযোগে মামলা দায়ের হওয়ায় হঠাৎ নির্বাচন কমিশন নির্বাচনে আইন শৃংখলার অবনতির আকাংখায় শেষ মূহুর্তে আদিতমারী উপজেলা পরিষদের ভোট স্থগিত ঘোষনা করে।
উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছে। তার মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ ভাইস পদে ৬ জন ও মহিলা ভাইস পদে ৬ প্রতিদ্বন্ধিতা করছেন।
জেলা নির্বাচন অফিসার ও জেলা রিটার্নিং অফিসার মঞ্জুরুল হক সাংবাদিককে সত্যতা নিশ্চিত করে জানান, কমিশন থেকে আদিতমারী উপজেলা পরিষদের ভোট আগামি ৫ মে সম্পন্ন করতে একটি চিঠি পেয়েছি এবং সুষ্ঠভাবে সম্পন্ন করতে যা করনীয় আগে থেকে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা প্রস্তত রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon