কালীগঞ্জে বাবা’র অভিযোগে ছেলের জেল

লালমনিরহাট প্রতিনিধি। লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় বাবা’র অভিযোগে শাফিউল হক শাকিল(৩৩) নামে এক মাদকসেবী ছেলেকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।
শনিবার (৫ জানুয়ারী) বিকেলে এ আদেশ দেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) রবিউল হাসান।
সাজাপ্রাপ্ত শাফিউল হক শাকিল উপজেলার চলবলা ইউনিয়নের খালিশা বারাজান গ্রামের এনামুল হকের ছেলে।
কালীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) বাদল কুমার মন্ডল জানান, মাদকসেবী শাফিউল হক শাকিল প্রায় সময় ইয়াবা সেবন করে বাবা মাসহ বাড়ির সকলের উপর হামলা করে। মাদক সেবন থেকে বিরত থাকার পরামর্শ দিলে বাবা মাকে উল্টো মারপিট করে। এতে অতিষ্ট হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন শাকিলের বাবা এনামুল হক।
এমন অভিযোগে নিজ বাড়ি থেকে মাদকসেবী শাকিলকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করে থানা পুলিশ। ভ্রাম্যমান আদালতে শাকিল তার দোষ স্বীকার করলে মাদক সেবনের দায়ে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত।
কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যায় সাজাপ্রাপ্ত শাকিলকে লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon