কুমিল্লা মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪০

বিজয় ডেস্ক: কুমিল্লায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি, চান্দিনা এলাকায় পৃথক সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত ও ৪০ জন আহত হয়েছেন ।

দাউদকান্দি উপজেলায় কুমিল্লাগামী যাত্রীবাহি রয়েল কোচ বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে দুই মহিলা যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন যাত্রী।নিহত দুই মহিলা যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (২৭ জুন) ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের ইলিয়টগঞ্জ এর টাইমটা এলাকায় ও জেলার চান্দিনায় বিকেল পৌণে ৫ টায় বেপরোভাবে গাড়ি চালানোর কারণে এ দুঘর্টনা ঘটে।

অপরদিকে চান্দিনার বড় গোবিন্দপুরে ঢাকা থেকে ছেড়ে আসা হাজীগঞ্জগামী তিশা বাসের বেপরোয়া গতির কারণে ব্রেকফেল হয়ে সড়কে উল্টে ৩০ জন আহত হয়েছে। তবে হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী কাজী সোহেল জানায়, গাড়িটি খুব তাড়াতাড়ি চলছিল। হঠাৎ ডান দিকের আইলেন এর উপরে উঠে বাম দিকে পড়ে যায়। ।

গাড়িতে থাকা এক যাত্রী জানান, ঢাকা থেকে ছেড়ে আসার পর বেপরোয়া গতির কারণে কয়েকবার দুঘর্টনা হইতে গিয়েও হয়নি, তারপরও তিনি গাড়ির স্পিড কমান নাই । আরেক যাত্রী কান্নাজড়িত কণ্ঠে বলেন, চালক খুব বাজেভাবে গাড়ি চালাচ্ছিলো । তাই এখন আমাদের এই অবস্থা ।

হাইওয়ে পুলিশের এস আই মামুন জানান, আমরা খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে আসি এবং বাসের বেশিরভাগ যাত্রীকে আহত অবস্থায় দেখতে পেয়ে উপস্থিত জনতার সাহায্য নিয়ে হাসপাতালে পাঠাই ।

তবে স্থানীয় সূত্র জানায়, হাসপাতালে নেওয়ার পর একজন যাত্রীর মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon