গোবিন্দগঞ্জে বাস উল্টে নিহত ৫, আহত ১৫

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বরকত এন্টারপ্রাইজের নামে একটি যাত্রীবাহী বাস উল্টে পাঁচজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১৫ জন। আজ শনিবার ৬ এপ্রিল ভোর রাত সাড়ে ৩টার দিকে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের জুম্মারঘর নামক স্থানে দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ জানান, ঢাকা থেকে কুড়িগ্রামের বুড়িমারীগামী বরকত এন্টারপ্রাইজের একটি নৈশকোচ গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়া জুম্মারঘর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে আরও ২ জনের মৃত্যু হয়। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। খবর পেয়ে পুলিশ হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয়া পাওয়া গেছে। এরা হলেন- রংপুরের মিঠাপুকুর উপজেলার রিয়াজ উদ্দিন, লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার মাহাবুল ইসলাম ও টাঙ্গাইলের সুনীল কুমার। আহত যাত্রীরা জানান, চালক বেপরোয়াভাবে বাস চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন জানিয়েছেন, প্রশাসনের পক্ষ থেকে আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেয়া হচ্ছে এবং নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়েছে। দুর্ঘটনার কারণ অনুসন্ধানে একটি তদন্ত কমিটি গঠন করা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon