August 8, 2022, 10:38 pm

চট্টগ্রামে বাস-মাইক্রো সংঘর্ষে নিহত ৮

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০১৯,
  • 0 Time View

বিজয় ডেস্ক: বুধবার (২৭ মার্চ) মাঝরাতে ঝরে গেল ৮টি প্রাণ। এ ঘটনায় আহত হয়েছে অন্তত প্রায় ২৫ জন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় রয়েছে বেশ কয়েকজন। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে ধারণা করা হয়েছে।

দুর্ঘটনায় নিহত আটজনের মধ্যে ছয়জনের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। তারা হলেন কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলা নয়াপাড়া এলাকার মো. জিসানের স্ত্রী তসলিমা আক্তার (২০), তাঁর মেয়ে সাদিয়া (২), তসলিমা আক্তারের মা হাসিনা মমতাজ (৪৫), কক্সবাজারের চকরিয়ার উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার ভান্ডু মিয়ার ছেলে মো. নুরুল হুদা (২৫), চট্টগ্রামের লোহাগাড়ার সিকদারপাড়া এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে আফজাল হোসেন সোহেল (৩০) ও বাঁশখালীর শেখেরখীল এলাকার মো. সিদ্দিকের ছেলে মো. সায়েম (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কক্সবাজার থেকে ছেড়ে আসা রিলাক্স পরিবহনের একটি চেয়ার কোচ চুনতি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে চকরিয়াগামী একটি হাইয়েস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ আটজন নিহত হন। আহত হন আরো বেশ কয়েকজন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজারের চকরিয়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর হোসেন।

তিনি জানান, লোহাগাড়ার চুনতি জাঙ্গালিয়া মাজার এলাকায় রিলাক্স পরিবহনের একটি বাস ও হাইস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশু ও নারীসহ আটজন নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তিনজনকে কক্সবাজারের চকরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী। সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ শুরু করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
themesbanewsbijo41