দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্যাথলজিক্যাল সেবা চালু : হুইপ ইকবালুর রহিম

দিনাজপুর থেকে সিদ্দিক হোসেন : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দেশের মানুষ কষ্টে থাক, অনাহারে থাক প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা চায় না উল্লেখ করে বলেন, দেশে এখন ডেঙ্গুর প্রকোপ বাড়ছে। মানুষ মারা যাচ্ছে। সে জন্য সকল ধরনের চিকিৎসেবা দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে ডেঙ্গুর ফি কমানো হয়েছে। সকল ধরনের চিকিৎসাসেবা পৌছে যাচ্ছে ঘরে ঘরে। তিনি বলেন, ডেঙ্গু জ্বর নিয়ন্ত্রনে সরকার কাজ করে যাচ্ছে। তাই এ জন্য কমানো হয়েছে ফি। শুধু চিকিৎসা সেবার উপর ভর করে চলবে না ডেঙ্গু নিয়ন্ত্রনে সকলকে সচেতন থাকতে হবে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশ বিদেশে বাংলাদেশের সুনাম অর্জন হয়েছে। সকল ক্ষেত্রেই উন্নয়ন হয়েছে। তিনি বলেন, ইমাম ওলামাদের দিয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদের মত বড় কাজ করিয়েছিল বিএনপি-জামায়াত। শুধু মাত্র ক্ষমতার জোরে। তাই আজ সেই বিএনপির-জামাতের নেত্রী খালেদা জিয়া কারাগারে রয়েছেন এতিমে টাকা আত্মসাতের অপরাধে।

বৃহস্পতিবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ২৪ ঘন্টা সকল প্রকার প্যাথলজিক্যাল পরীক্ষা সেবা চালু করনের উদ্বোধন ও ডেঙ্গুসহ বিভিন্ন রোগীদের চিকিৎসার খোজ খবর নেয়ার সময় এ সব কথা বলেন। দিনাজপুরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ৩৮ জন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন রয়েছে। এরা সকলেই ঢাকা ফেরত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ আবু মোঃ খয়রুই কবির, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ কান্ত রায় রিমি, সহকারী অধ্যাপত ডাঃ আব্দুস ছালাম, সহকারী অধ্যাপক (মেডিসিন বিভাগ) ডাঃ নুরুজ্জামান, দিনাজপর বিএমএর সভাপতি ডাঃ ওয়ারেসহ সহ ডাঃ সুশেন, ডাঃ নাদির হোসেনসহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published.