নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সবসময় প্রস্তুত থাকতে হবে: পুলিশ সুপার

গাইবান্ধা জেলা প্রতিনিধি: ২য় ধাপের স্থগিত গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামীকাল রবিবার ।এ নির্বাচন উপলক্ষে নির্বাচনকালীন আইন-শৃঙ্খলা রক্ষা ও করণীয় শীর্ষক ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। গতকাল ৩০ মার্চ শনিবার সকালে গোবিন্দগঞ্জ উপজেলা কুঠিবাড়ী ঈদগাঁহ মাঠে আয়োজিত এ প্যারেড ব্রিফিং এ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া,বিপিএম।এসময় তিনি গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সবসময় প্রস্তুত থাকতে হবে বলে নির্দেশ প্রদান করেন।

এ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ন করতে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের আয়োজনের সর্বোত্তম প্রস্তুতি নিয়েছে প্রশাসন। আগামীকাল ৩১ মার্চ গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনিষ্ঠিত হবে।

ভোট গ্রহণ কালে উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করবে প্রতি ইউনিয়নে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে স্টাইকিং ফোর্স। থাকবে র‍্যাব, বিজিবি, পুলিশ এর ভ্রাম্যমাণ টিম। দায়িত্ব পালন করবে প্রতি ইউনিয়নে নির্বাচন কমিশনের দায়িত্বপ্রাপ্ত একজন করে পর্যবেক্ষক। কেন্দ্র প্রতি থাকে একজন করে এসআই বা এএসআই এর নেতৃত্বে ৪ থেকে ৬ জন পুলিশ। এছাড়াও আনসার ভিডিপিদের অনেক সদস্য।

Leave a Reply

Your email address will not be published.