নুসরাত হত্যার বিচারের দাবিতে রাণীশংকৈল উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সভা

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ফেনির মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যার বিচারের দাবিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে রাণীশংকৈল উপজেলায় এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। হিউম্যান রাইটস্ এন্ড জার্নালিস্ট সোসাইটি (মানবাধিকার ও সাংবাদিক সংস্থা) রাণীশংকৈল উপজেলা কমিটির আয়োজনে শহরের বন্দর চৌরাস্তা মোড়ে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোঃ ইয়াসিন আলী, হিউম্যান রাইটস্ এন্ড জার্নালিস্ট সোসাইটি’র কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক তরুণ লেখক মনিরুল ইসলাম  রয়েল,সমাজসেবক তৈমুর রহমান, হিউম্যান রাইটস্ এর উপজেলা কমিটির সভাপতি সামসুল আলম, সম্পাদক সাংবাদিক বিজয় রায়, ফারুক আহমেদ সরকার, আব্দুস সালাম প্রমূখ।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা সাংবাদিক দম্পতি সাগর- রুনি ও নুসরাত জাহান এর হত্যাকারীদের ফাঁসি দাবি করেন। এবং এই ধরনের ঘটনা যেন আর পুনরায় না ঘটে সেজন্য সরকারের সুদৃষ্টি কামনা করেন। বিভিন্ন ব্যানার ফেস্টুন নিয়ে ছাত্র/ছাত্রী, সাংবাদিক ও এলাকার সুধীজন ঘন্টাব্যাপী এই মানববন্ধনে অংশগ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon