নৌকায় ভোট দিয়ে আরেকবার দেশ সেবার সুযোগ দিন : প্রধানমন্ত্রী

ঢাকা: আসন্ন সংসদ নির্বাচনে আরেকবার ভোট দিয়ে দেশ সেবার সুযোগ করে দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এক জনসভায় তিনি এ আহ্বান জানান।

এর আগে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু করেন প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা

জনসভায় টুঙ্গিপাড়াবাসীদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, আপনারাই আমাকে ভোট দেন, আপনারাই নির্বাচিত করেন। আপনাদের ভোটেই প্রধানমন্ত্রী হয়ে দেশ সেবা করি। আপনারাই আজকে আমার আপনজন। আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। ভোট দিয়ে আরেকটি বার দেশ সেবার সুযোগ করে দেবেন।

তিনি বলেন, সমগ্র বাংলাদেশেল মানুষের কাছে আবেদন জানাই; মুক্তিযুদ্ধের চেতনায় নৌকা মার্কায় ভোট দিন। মানুষের ভাগ্য নিয়ে আর কেউ যেন ছিনিমিনি খেলেত না পারে সেজন্য নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে সবার প্রতি আহ্বান জানাচ্ছি।

নৌকার জন্য ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, নৌকা মার্কায় ভোট চাই। জাতির পিতার স্বপ্ন পূরণ করতে চাই। যাকে যেখানে প্রার্থী করেছি। সেখানেই তাকে নৌকা মার্কায় ভোট দিতে আহ্বান জানাচ্ছি। নৌকায় ভোট দিয়ে কেউ কখনও বঞ্চিত হয়না।

আওয়ামী লীগ সভানেত্রী বলেন, আমাদের একটাই লক্ষ্য বাংলাদেশ আর গরিব থাকবে না। বাংলাদেশ আর কারো কাছে হাত পাততে হবে না। আমরা সবক্ষেত্রে উন্নয়ন করেছি। ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ে তুলব। আমাদের লক্ষ্য; সোনার বাংলা গড়ে তুলব। এটা আমাদের প্রতিজ্ঞা।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon