পাটগ্রামে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রামে ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জাহাঙ্গীর আলম (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। মোটরসাইকেল আরোহী ওই ব্যক্তি বাউরা ইউনিয়নের জমগ্রামের সায়দার রহমানের ছেলে।

রোববার, ৭ জুলাই দুপুর ১২টার দিকে দিকে জমগ্রাম আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য আসাদুল হক জানান, সকালে স্ত্রী-সন্তানসহ মোটরসাইকেলে বাউরা বাজার থেকে বাড়ি ফিরছিলেন জাহাঙ্গীর আলম। পথিমধ্যে জমগ্রামের কামারটারি এলাকায় একটি ইজিবাইকের (অটোরিক্সা) সাথে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে স্ত্রী-সন্তান অক্ষত থাকলেও জাহাঙ্গীর গুরতর আহত হন।

দুর্ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউরা বাজারে প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান। জানা গেছে, নিহত জাহাঙ্গীর আলম বাউরা বাজারে কসমেটিক্সের দোকান করতেন।

এর আগে একই উপজেলার রনি খন্দকার (১৮) নামে এক কলেজ ছাত্র রোববার, ৭ জুলাই সকালে রংপুর মেডিকলে কলেজ হাসপাতালে মারা গেছেন। গত বুধবার, ৩ জুলাই সকালে বাড়ি থেকে ইজিবাইকে কলেজে যাওয়ার সময় ইজিবাইকের সাথে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি । ওই দিনেই রনিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon