ফুলছড়িতে ৫ বছরের শিশুকে ধর্ষণ: গ্রেফতার ১

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের রসুলপুর গ্রামের মাছ ব্যবসায়ীর পাঁচ বছরের এক শিশু মেয়েকে ধর্ষণের অপরাধে একই গ্রামের রফিকুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে ফুলছড়ি থানায় মামলা দায়ের করেন। বর্তমানে অসুস্থ ওই শিশুটি গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ফুলছড়ি থানা পুলিশ ও শিশুটির অভিভাবক সূত্রে জানা যায়, রসুলপুর গ্রামে শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে ওই শিশুটি পাশের বাড়ির উঠোনে খেলছিল। এসময় প্রতিবেশি রফিকুল ইসলাম শিশুটিকে চকলেট খাওয়ার প্রলোভন দিয়ে তার নিজের ঘরে নিয়ে যায়। সেখানে শিশুটিকে ধর্ষণ করলে সে চিৎকার করে লোক ডাকে। সেসময় রফিকুল ইসলামের বাড়ীতে কেউ ছিল না। তবে পাশের বাড়ি থেকে চিৎকার শুনে শিশুটির দাদি এগিয়ে গেলে ধর্ষক রফিকুল ইসলাম পালিয়ে গিয়ে প্রতিবেশী এক বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। বিষয়টি জানাজানি হলে গ্রামের লোকজন ওই বাড়ি ঘেরাও করে রফিকুল ইসলামকে আটক করে।

এদিকে শিশুটির পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে তাৎক্ষণিক গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে অসুস্থ ওই শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গাইবান্ধা সদর হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত মেডিকেল অফিসার আফরুজা খাতুন বলেন, ধর্ষণজনিত বিষয় নিয়ে শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। বিষয়টি পরীক্ষা করলে নিশ্চিত হওয়া যাবে। আপাতত শিশুটিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ বেলাল হোসেন জানান, শনিবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে ফুলছড়ি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। ধর্ষণের ঘটনার পরপরই রফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রোববার সকালে আসামীকে কোর্টের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon