বগুড়ার ১২ উপজেলায় বিজয়ী হলেন যারা

বিজয় ডেস্ক: বগুড়ার ১২ উপজেলা পরিষদের নির্বাচনে সাতটিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা নৌকা প্রতীক নিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। অপর দুটিতে আওয়ামী লীগের বিদ্রোহী এবং একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী হয়েছে।

এর আগে দুটি উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের মনোনীত দুই প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হন। সোমবার (১৮ মার্চ) রাতে উপজেলা পর্যায়ের চেয়ারম্যান প্রার্থী, সহকারী রির্টানিং কর্মকর্তাগণ এ তথ্য নিশ্চিত করেছেন।

নির্বাচিত আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা হলেন, বগুড়া সদর উপজেলায় আবু সুফিয়ান সফিক, সারিয়াকান্দিতে মুনজিন আলী সরকার, সোনাতলায় মিনহাদুজ্জামান লিটন, ধুনটে আবদুল হাই সরকার খোকন, নন্দীগ্রামে রেজাউল আশরাফ জিন্নাহ, শাজাহানপুরে ছারোয়ার হোসেন ছান্নু, গাবতলীতে রফি নেওয়াজ খান রবিন।

এছাড়াও দুপচাঁচিয়া উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আলহাজ ফজলুল হক আনারস প্রতীক ও কাহালুতে আল হাসিবুল হাসান সুরুজ আনারস প্রতীক এবং শিবগঞ্জ উপজেলায় স্বতন্ত্র প্রার্থী ফিরোজ আহমেদ রিজু মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।

এর আগে শেরপুর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মজিবুর রহমান মজনু এবং আদমদীঘিতে সিরাজুল আলম খান রাজু বিনা প্রতিদ্বন্দ্বিতায় র্বাচিত হয়েছেন।

সোমবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল চারটায় শেষ হয়। তবে ভোটারদের উপস্থিতি ছিল খুবই কম। বগুড়া জেলার ১২টি উপজেলার ৯৫৪টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়। মোট ভোটার ছিল ২৫ লাখ ৩৮ হাজার ১৫৬।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon