বরিশালে মনোনয়ন দাখিল নিয়ে যুবদলের দুই গ্রুপে হাতাহাতি

বিজয় ডেস্ক: বরিশাল সদর-৫ আসনে বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ারের মনোনয়নপত্র জমা দিতে আসা যুবদলের নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

এতে মহানগর যুবদলের সাধারণ সম্পাদকসহ দুজন আহত হয়েছে। বুধবার দুপুরের দিকে বরিশাল জেলা প্রশাসন কার্যালয়ে বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের সামনেই দুই দফায় এই মারামারির ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর দেড়টার দিকে সদর আসনে দলীয় মনোনয়ন জমা দেয়ার জন্য রিটার্নিং অফিসার ও বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ে আসেন বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ার।

প্রধান ফটক থেকে তিনি জেলা প্রশাসন কার্যালয়ে দ্বিতীয়তলায় ওঠার সময় সঙ্গে থাকা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন ও মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সৈয়দ সাঈদ খোকনের মধ্যে আগে যাওয়া নিয়ে ধাক্কাধাক্কি হয়।

এর জের ধরে ওই দুজনের মধ্যে হাতাহাতির একপর্যায়ে মাসুদ হাসান মামুন ও তার সমর্থকরা সাঈদ খোকনকে বেধড়ক মারধর করে।

এতে মাসুদ হাসান মামুন ও সাঈদ খোকন দুজনেই আহত হয়। পরবর্তীতে মনোনয়নপত্র জমা শেষে মজিবর রহমান সরোয়ারের সঙ্গে জেলা প্রশাসক কার্যালয় থেকে বের হওয়ার সময় মাসুদ হাসান মামুনের ওপর সৈয়দ সাঈদ খোকন হামলা করে।

তখন মামুন ও তার সহযোগীরা মিলে খোকনকে দ্বিতীয় দফায় বেধড়ক মারধর করে।

ঘটনাস্থলে থাকা বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, বিএনপির নেতাকর্মীরা নিজেদের মধ্যে আগে উপরে ওঠা নিয়ে হাতাহাতি ও দুই দফায় মারামারি করেছে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon