August 8, 2022, 10:42 pm

বিদ্যার সংসারে ভাঙনের সুর!

Reporter Name
  • Update Time : বুধবার, জানুয়ারি ২, ২০১৯,
  • 0 Time View

বিনোদন ডেস্ক: বলিউডের ‘হট কুইন’ বিদ্যা বালানকে ক্যারিয়ারজুড়ে সমালোচনার বাঁকে বাঁকে পথ চলতে হয়েছে। কখনও মেদ বহুল শরীর, কখনও বোল্ড সিনে অভিনয় করার জন্য টিপ্পনি শুনতে হয়েছে তাকে।

এসবের কোনো কিছুকেই পাত্তা দেননি বিদ্যা। এগিয়েছেন নিজের মতো করেই, যা বিশ্বাস করেন তা বলে ফেলেন অকপটে। কিছু দিন আগে হ্যাশট্যাগ মিটু নিয়ে মুখ খোলেন। সেখানেও সমালোচিত হন দর্শকনন্দিনী এ নায়িকা।

এবার বিদ্যার সংসার নিয়ে কথা উঠেছে। বলা হচ্ছে-স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছে না। ভেঙে যাচ্ছে তাদের এতদিনকার সংসার।

মঙ্গলবার ৪০ বছরে পা দেন বিদ্যা। এদিন বিদ্যার ক্যারিয়ারের বিতর্কিত বিষয় ও তাকে ঘিরে গুঞ্জনগুলো নিয়ে খবর প্রকাশ করে ভারতের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যম।

এতে বলা হয়েছে, স্বামীর সঙ্গে বিদ্যার সম্পর্ক সাপেনেউলে। যে কোনো মুহূর্তে ছাড়াছাড়ি হয়ে যাবে ডার্টি পিকচারখ্যাত এ নায়িকার। ওই প্রতিবেদনে এ সুদর্শনীর জীবনের বিতর্কিত বিষয়গুলো সামনে এসেছে। একনজরে দেখে নিন সেগুলো-

* সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে নাকি বিদ্যা বালানের বিচ্ছেদ হয়ে যাবে। সিদ্ধার্থের সঙ্গে বিয়ের পর একাধিক সময় এ গুঞ্জন শুরু হয়ে যায়। বিয়ের পরও নাকি অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়ান সিদ্ধার্থ। এসব সইতে না পেরে বলিউড অভিনেত্রী নাকি স্বামীর সঙ্গে সম্পর্কছেদ টানতে চাইছেন।

* আলোচিত-সমালোচিত ‘ডার্টি পিকচার’ ছবির শুটিংয়ের সময় ১২ কেজি ওজন বাড়াতে হয় বিদ্যা বালানকে। এর পর ‘তুম্হারি সুলু’-তেও বিদ্যার ওজন নিয়ে সমালোচনার ঝড় ওঠে। কিন্তু ওজনকে কখনই অতিরিক্ত গুরুত্ব দেননি এ অভিনেত্রী।

* বিদ্যা বালানের ‘ফ্যাশন সেন্স’ নিয়ে সমালোচনা বহুদিনে। বলা হয়-বিদ্যার ফেশন সেক্স সেকেলে। তবে এসবে পাত্তা দেননি তিনি।

* একটি মজার বিষয় হচ্ছে-বিদ্যা বালানের যে কোনো সিনেমা মুক্তি পাওয়ার আগেই তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়ায়। কিন্তু প্রত্যেকবারই সেটি মিথ্যে হয়ে যায়। ‘এনটিআর’-এর বায়োপিকে অভিনয়ের সময়ও তার ব্যতিক্রম হয়নি।

* সাইফ আলী খান ও বিদ্যার প্রেমের গুঞ্জন নিয়ে সংবাদ ছাপা হয়েছে। বলা হয়েছে- ‘পরিনিতা’র শুটিংয়ের সময় সাইফ আলী খানের সঙ্গে বিদ্যা বালান চুটিয়ে প্রেম করেন। আসলে আদতে এর কোনো সত্যতা নেই।

* প্রেমিক শহীদ কাপুরকে নিয়ে বিদ্যা নাকি কারিনা কাপুরের সঙ্গে বিবাদে জড়ান। কারিনার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর নাকি বিদ্যা বালানের সঙ্গে সম্পর্কে জড়ান শহীদ কাপুর। কিন্তু সেই সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
themesbanewsbijo41