বিয়ে নিয়ে দ্বিধায় নুসরাত ফারিয়া!

বিনোদন ডেস্ক:  মডেল, উপস্থাপিকা ও দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ভালো নাচেনও। আবার নানা রঙ-ঢংয়ে ভালো নাচানও দর্শকদের আবেগকে। তেমনি এবার ফারিয়ার অভিনব এক মধুর ঝাঁকুনি খেলেন ফ্যান ফলোয়াররা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে করা একটি জরিপ/ভোট চালাতে গিয়ে রীতিমতো দ্বিধায় পড়তে হলো নুসরাত ফারিয়াকে।

জরিপের বিষয় ছিল ২০১৯ সালে ফারিয়ার কী করা উচিত, সিনেমা না কি বিয়ে? এই জরিপ শুরু হওয়ার পর গত ১৮ ঘণ্টায় মোট ভোট পড়েছে (১৯ ডিসেম্বর বিকাল ৫টা ৩৭ মিনিট পর্যন্ত) ৯৭৮টি। ফারিয়ার ফেসবুক বন্ধু-ভক্ত-স্বজনদের ৭০ ভাগ ভোট পড়েছে বিয়ের পক্ষে! আর ৩০ ভাগ বলেছেন সিনেমা করার জন্য।
এমনি পরিস্থিতিতে চরম দ্বিধা-দ্বন্দ্বে পড়েছেন নুসরাত ফারিয়া! যেহেতু বিয়ের পক্ষে অধিকাংশ রায় পড়েছে সুতরাং তিনি কি বিয়ের পথেই হাঁটবেন? নাকি এই ভোটকে নিছক রসিকতা ভেবেই সিনেমার পথেই হাঁটবেন তিনি? ভোটের এমন পরিস্থিতিতে ফারিয়া বলেন, ‘ভোটের বিচারে তো ২০১৯ সালে বিয়েটাই করা উচিত! কিন্তু চাপাস্বরে তিনি বললেন, ‘দুই বছরের আগে বিয়েই করবো না।’

তাহলে কেনইবা করেছেন এই ভোটাভুটি? তবে কি ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের মতামতের কোনো মূল্য নেই তার কাছে? এ বিষয়ে ফারিয়া বলেন, ‘সবার প্রতি শ্রদ্ধা রেখেই বলছি, প্রিয় ভক্তদের ভোটের মূল্য অবশ্যই আছে। নির্বাচনটা না করলে তো টেরই পেতাম না মানুষ আমার বিয়ে নিয়ে এতটা ভাবছে! আমি সত্যিই এই ভোটারদের ভালোবাসি। যারা বিয়ে করতে বলছেন, তারাও যেমন আমার মঙ্গল চান আবার যারা সিনেমা করতে বলছেন, তারাও তাই। যদিও নতুন বছরে বিয়েটা আমি করতে পারছি না। দুঃখিত। বরং দ্বিগুণ উৎসাহ নিয়ে আরও দুইটা বছর সিনেমা করতে চাই। তারপর ধুমধাম বিয়ে।’

সম্প্রতি কলকাতার নায়কদের পাশ কাটিয়ে নুসরাত ফারিয়ার ভালো একটা সময় কেটেছে বাংলা চলচ্চিত্রের সুপার হিরো শাকিব খানের সাথে। দেশের প্রধান এই নায়কের বিপরীতে এবারই প্রথম কাজ করছেন ফারিয়া। শামীম আহমেদ রনীর পরিচালনায় এই ছবির নাম ‘শাহেন শাহ’। সিনেমার শুটিংয়ের ফাঁকে শাকিব-ফারিয়ার আরও একটি কাজ করেছেন। আদনান আল রাজীব নির্মিত বাংলালিংকের একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন তারা।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘আশিকী’ ছবির মাধ্যমে বড়পর্দায় পা রাখেন ছোট পর্দার জনপ্রিয় উপস্থাপিকা নুসরাত ফারিয়া। ২০১৫ সাল থেকে ২০১৮ সাল চার বছরের ক্যারিয়ারে ফারিয়া অভিনয় করে ফেলেছেন বেশ কিছু বড় বাজেটের ছবিতে। বিশেষ করে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত হিরো ৪২০, প্রেমী ও প্রেমী, ধ্যাততেরিকি, জিতের সঙ্গে বাদশা, বস ২, ইনস্পেক্টর নোটিকে ছবিতে অভিনয় করে ব্যাপক আলোচনায় আসেন সময়ের হার্টথ্রব এই নায়িকা।

Leave a Reply

Your email address will not be published.