সাংবাদিকের পিতা মরহুম হাফিজ উদ্দিনের আত্নার মাগফেরাতের জন্য দোয়া ও মিলাদ অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: লালমনিরহাট জেলার হাতীবান্ধায় শুক্রবার (২৯শে মার্চ) সকাল দশটার সময় বাংলাদেশে পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির উদ্যোগে  মরহুম হাফিজ উদ্দিনের  স্মরণসভা ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মরহুম হাফিজ উদ্দিন সাংবাদিক মো.ফারুক হোসেন (নিশাত) পিতা ও একজন পুস্তক ব্যাবসায়ী ছিলেন। উক্ত স্মরণ সভায় বক্তব্য রাখেন, সভায় বাংলাদেশে পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক আ: হাই,হাতীবান্ধা উপজেলা শাখার সাধরণ সম্পাদক শওকাত হোসেন,শাহ আবু বক্কর,পাটগ্রাম উপজেলা শাখার সভাপতি আবুল কালাম আজাদ. রফিকুল ইসলাম, আ: সালাম,শফিকুল ইসলাম,ছোট ছেলে ফেরদৌস,ছোট জামাই দ্বীন ইসলাম মাসুদ এবং মেঝো ছেলে ফারুক হোসেনসহ লালমনিরহাট জেলার  লাইব্রেরীয়ানগণ উপস্থিত ছিলেন ।

Image may contain: 3 people, people sittingমরহুম হাফিজ উদ্দিন সে দীর্ঘদিন হাতীবান্ধার বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সভাপতি ও লালমনিরহাট জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ছিলেন । দোয়া ও মিলাদ মাহফিলে তার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য,জনাব হাফিজ উদ্দিন গত ৭ই মার্চ বৃহস্পতিবার সকালে নিজ বাডীতে আকস্মিকভাবে অসুস্হ হয়ে পড়লে তাকে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানে চিকিৎসাধীন অবস্হায় ইন্তেকাল করেন।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon