মা-বাবার কাছে ফিরতে চায় হারিয়ে যাওয়া তৃষ্ণা

বিজয় ডেস্ক:  জেলার আখাউড়ায় মা-বাবার কাছে ফিরতে চায় হারিয়ে যাওয়া তৃষ্ণা (৭)। মঙ্গলবার থেকে আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের নয়াদিল গ্রামের শাহ আলম মিয়ার ছেলে সোহেল মিয়ার হেফাজতে রয়েছে শিশুটি। হারিয়ে যাওয়া ছোট্ট তৃষ্ণা এখন বাবা-মায়ের কাছে ফিরতে ব্যাকুল হয়ে উঠেছে।

এ বিষয়ে সোহেল মিয়া জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে আখাউড়া উপজেলার নয়াদিল গ্রামের মসজিদের কাছে কবরস্থানে বসে কান্না করছিল মেয়েটি। এ অবস্থায় মাটিতে গড়াগড়ি ও কান্না করতে দেখে আমার মায়া হয়। বাড়ি নিয়ে গোসল করিয়ে খাবার দিয়ে রাতে ঘুমাতে দিই। পরে নাম-ঠিকানা জিজ্ঞেস করলে সে সময় থেকে একই ঠিকানা বলে আসছে।

সোহেল জানান, মেয়েটির নাম বলছে তৃষ্ণা। তার বাবা ছিদ্দিক মিয়া। মায়ের নাম জমিলা। ভাই ইয়ামিন ও আলামিন। বড় এক বোনের নাম বলছে জোনাকি। এ ছাড়া আর কিছুই বলতে পারে না তৃষ্ণা। সে এখন তার বাড়ি ও বাবা-মায়ের কাছে ফিরে যেতে চায়।

সোহেল আরো বলেন, গ্রামের মাতব্বরদের কাছে বিষয়টি বলেছি। আমি দিন মজুরি করে খাই। মেয়েটি নিয়ে খুব চিন্তায় আছি। মেয়েটির আচরণে বোঝা যায় সে মানসিক রোগী হতে পারে। এ জন্য সবসময় চোখে চোখে রাখতে হয়, ছেড়ে দিলে আবার হারিয়ে যাবে এ ভয়।

কোনো সুহৃদয়বান ব্যক্তি মেয়েটির পরিচয় পেলে দয়া করে উপযুক্ত পরিচয় দিয়ে নিয়ে যাওয়ার কথাও বলেন তিনি।

যোগাযোগের ঠিকানা- সোহেল মিয়া, নয়াদিল, আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া। তার মোবাইল নম্বর ০১৭৬৬-৯৩৮০৫৮।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon