মুম্বাই ছাড়ছেন আলিয়া-রণবীর!

বিনোদন ডেস্ক: পুরনো অভ্যাস মতো বছর শেষে এবারও অবকাশ যাপনে পাড়ি দিবেন সঞ্জু-খ্যাত বলিউডের জনপ্রিয় তারকা রণবীর কাপূর। এর আগেও যখন দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেমে মজেছিলেন, তখন বছর শেষে দীপিকাকে নিয়েও শহর ছেড়ে ছিলেন তিনি ৷ তারপর, ক্যাটরিনা যখন রণবীরের জীবনে উষ্ণতা ছড়ান, তখনও তিনি একই কাজ করেছিলেন!

সম্পর্ক নিয়ে লুকোচুরিতে সবার চোখে ধুলো দিয়ে অনায়াসেই ঘটনাগুলো করেছেন রণবীর। কিন্তু শেষ রক্ষা হয়নি। ঠিকই সমুদ্রসৈকতে রণবীর কাপুরের সঙ্গে অবকাশ যাপনের সময় বিকিনি পরা অবস্থায় ক্যামেরাবন্দী হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। একই কাণ্ড ঘটেছে দীপিকার সাথেও। বিষয়টি নিয়ে জল কম ঘোলা হয়নি। অবশেষে ক্যাটরিনা সিঙ্গেল লাইফ কাটালেও এরই মধ্যে দীপিকা ঘাটছাড়া বেঁধেছেন রণভীর সিংয়ের সঙ্গে। এসব নিয়ে মোটেও টেনশন নেই রণবীরের।

তবে এবারও অবকাশ যাপনে বছর শেষে মুম্বাই ছাড়ছেন রণবীর। কিন্তু তার এবারের যাত্রায় সঙ্গী হচ্ছেন কে? এটি আর বলার অপেক্ষা রাখে না। দীপিকা-ক্যাটরিনার পর এবার রণবীরের সঙ্গী থাকছেন নিশ্চয়ই আলিয়া! হ্যাঁ ঠিকই। নিজের অভ্যাস মতো রণবীর বছর শেষে আলিয়াকে নিয়ে ছাড়তে চলেছেন মুম্বাই৷ কিন্তু গন্তব্য? জানা গেছে সেই একই জায়গা নিউইয়র্ক পাড়ি দিচ্ছেন জনপ্রিয় এই তারকাজুটি।

বলিউডের হাওয়ায় উড়ে আসা গুঞ্জনে এরকমই খবর শোনা যাচ্ছে। ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে নাকি আলিয়াকে সঙ্গে নিয়ে নিউইয়র্ক পাড়ি দিচ্ছেন রণবীর কাপুর ৷ একদিকে শেষ হয়েছে নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর শ্যুটিং৷ অন্যদিকে, রণবীরের বাবা ঋষি কাপুরের চিকিৎসা চলছে নিউইয়র্কে ৷

সব মিলিয়ে বছরের শেষের ছুটিটা রণবীরের পরিবারের সঙ্গেই কাটাতে চলেছেন আলিয়া, সেটা টের পাওয়াই যাচ্ছে ৷ অন্যদিকে, আবার শোনা যাচ্ছে ২০১৯-এ মাঝখানেই বিয়ে করতে পারেন আলিয়া ও রণবীর! শেষ পর্যন্ত কি হয় সেই অপেক্ষাতেই রয়েছেন বিনোদনপ্রেমীরা।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon