রংপুরে এরশাদের কুলখানি অনুষ্ঠিত

রংপুর : বৃহস্পতিবার রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির আয়োজনে সদ্য প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার রুহের মাগফিরাত কামনায় দিনব্যাপী কুরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিল হয়েছে।

এতে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, জাপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, বগুড়া-আসনের জাতীয় সংসদ সদস্য নুরুল ইসলাম তালুকদার, সাবেক এমপি সাহানারা বেগম, এরশাদের চাচাতো ভাই সামসুজ্জামান মুকুল, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারী, কেন্দ্রীয় সদস্য হাসানুজ্জামান নাজিম, শফিউল ইসলাম সাফিসহ স্থানীয় কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ দিকে রাজধানীর গুলশানের সেন্ট্রাল মসজিদে (আজাদ মসজিদে) জাতীয় পার্টি আয়োজন করে দলের প্রতিষ্ঠাতার কুলখানি। এতে এরশাদের স্ত্রী ও জাতীয় পার্টির জ্যেষ্ঠ কো চেয়ারম্যান রওশন এরশাদ, এরশাদের দুই ছেলে শাদ এরশাদ ও এরিক এরশাদের সঙ্গে ছিলেন এরশাদের ভাই ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon