রণভীরের কথায় কাঁদলেন নববধূ দীপিকা!

বিনোদন ডেস্ক: ইতালির লেক কোমোতে সম্প্রতি ঘাঁটছাড়া বেঁধেছেন বলিউডের জনপ্রিয় তারকাজুটি রণভীর সিং ও দীপিকা পাডুকোন। কিন্তু মাস পেরুতে না পেরুতেই নববধূকে কাঁদালেন রণভীর। কিন্তু এমন কি আঘাত দিয়েছিলেন রণভীর, যাতে কী না কাঁদতে হলো নবঘরণীকে। নাকি সুখের কান্নায় বুক ভাসালেন দীপিকা। ঠিক তেমন ঘটনারই আবির্ভাব ঘটেছে বি-টাউনে।

জানা গেছে, সিনেমার পর্দায় রানী পদ্মাবতীকে (দীপিকা) শেষ পর্যন্ত আলাউদ্দিন খলজি (রণভীর) না পেলেও বাস্তবে ব্যক্তিগত জীবনে স্বপ্নের রানীকে পেয়েছেন সারা জীবনের জন্য। রবিবার সেরা অভিনেতার পুরস্কার নিতে উঠে স্ত্রী দীপিকার উদ্দেশ্যে প্রকাশ্যে এমন কথাই বললেন রণভীর সিং। সকলের সামনেই জানান, ‘বেবি (দীপিকা) আই লাভ ইউ’। রণভীরের আবেগঘন এমন কথা শুনে কেঁদেই ফেলেন আবেগতাড়িত দিপ্পি। তখন তিনি দর্শক আসনে বসে ছিলেন।

সোমবার স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড-২০১৮তে সঞ্জয়লীলা বনশালির ‘পদ্মাবত’ ছবির আলাউদ্দিন খলজি চরিত্রের জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতে নেন রণভীর সিং। এসময় দীপিকাকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন ‘গত ৬ বছরে আমি অনেক কিছুই জয় করেছি, কারণ তুমি আমাকে ঘিরে ছিলে।’

রণভীরের একাধিক সাফল্য এসেছে সঞ্জয়লীলা বনশালির তিন ছবি থেকে রামলীলা, বাজিরাও মস্তানি এবং পদ্মাবত থেকে। তাই তিনি পরিচালক, প্রযোজক সঞ্জয়লীলা বনশালিকেও ধন্যবাদ জানাতে ভোলেননি। তিন ছবিতেই রণভীরের বিপরীতে ছিলেন দীপিকা। পাশাপাশি রণভীর তার মা অঞ্জু ভবানানী, বাবা জগজিৎ সিং ভবনানী ও দিদি ঋতিকা সিং ভবনানীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রসঙ্গত, পদ্মাবত ছবিতে আলাউদ্দিন খলজির চরিত্রে অভিনয়ের জন্য বলিউডের অনেক তারকা অভিনেতাকেই অনুরোধ করেছিলেন সঞ্জয়লীলা বনশালি। তবে তারা সবাই অমত করেছিলেন এমনকি এই ছবিতে কিং খান শাহরুখকে খলনায়কের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেও তিনি তা করতে রাজি হননি।

তবে রণভীর ঝুঁকি নিয়েই প্রথমবার আলাউদ্দিন খলজির চরিত্রে অভিনয় করেন। আর এটাই তার মুকুটে যোগ করে নতুন পালক। ঐতিহাসিক এই চরিত্রে অভিনয় করে যেমনিভাবে সর্বস্তরের দর্শক-শুভাকাঙ্ক্ষিদের প্রশংসা কুড়িয়েছেন তেমনি বলিউডের অন্যতম সেরা অভিনেতার স্বীকৃতিও পেলেন রণভীর সিং।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon