August 8, 2022, 9:54 pm

রাত পোহালে সাপ্টীবাড়ী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন

Reporter Name
  • Update Time : বুধবার, জুলাই ২৪, ২০১৯,
  • 0 Time View

আদিতমারী (লালমনিরহাট) প্রতিনিধিঃ লালমনিরহাট আদিতমারী উপজেলা সাপ্টীবাড়ী ইউনিয়ন পরিষদের শূন্য আসনের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের রাত পোহালে (২৫ জুলাই) অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে নির্বাচন সম্পন্ন করতে প্রশাসনের পক্ষ থেকে প্রযোজনীয় ব্যবস্তা গ্রহন করা হয়েছে। বুধবার (২৪ জুলাই) বিকেলে নির্বাচন অফিস হতে কেন্দ্রে ,কেন্দ্রে ব্যলট পেপার ও প্রয়োজনীয় সরমঞ্জাদি পৌঁছে দেওয়া হয়েছে। সকাল ৮ থেকে শুরু করে বিকেল ৪ টা পর্যন্ত বোট গ্রহন চলবে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ১০ (১৩) অনুযায়ী উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার সাপ্টীবাড়ী ইউনিয়ন পরিষদের শূন্য আসনের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন তারা হলেন অনন্ত কুমার (নৌকা), আব্দুল্লাহ আল মামুন (লাঙ্গল) , এনামুল হক মাষ্টার (ঘোড়া), আসাদুজ্জামান (আনারস) ও রইচ উদ্দিন ( অটোরিক্সা)

আদিতমারী উপজেলা পরিষদের প্রথম ধাপে নির্বাচনে সাপ্টীবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল আলম পদত্যাগ করে নির্বাচনে অংশগ্রহন করায় ঐ আসনটি শূন্য ঘোষনা করা হয়।

উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার আবু সাঈম জানান, সাপ্টীবাড়ী ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন করতে প্রতিটি কেন্দ্র ৩ জন করে বন্দুকধারী পুলিশ ও আনসার এবং বন্দুক ছাড়া ৯ জন আনসার প্রতিটিি কেন্দ্রে নিয়োজিদ থাকবে। এছাড়া র‌্যাব,বিজিবি, স্ট্রাইকিং ফোর্স ও ৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট তারা মাঠে সার্বক্ষিন টহলে থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
themesbanewsbijo41