লালমনিরহাট-১ আসনে শেষ দিনের মনোনয়নপত্র দাখিল আওয়ামীলীগ,বিএনপিসহ ৯ জন

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি- আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-১ হাতীবান্ধা-পাটগ্রাম আসনে আওয়ামীলীগের সাবেক সাংসদ মোতাহার হোসেন সহ বিএনপি,জাপা,স্বতন্ত্র সহ মোট ৯ জন প্রার্থী জেলা ও উপজেলা রিটানিং অফিসারের কার্যলয়ে পৃথক পৃথক ভাবে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

আজ বুধবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র দাখিলের সময় নির্ধারন থাকায় প্রার্থীগন সকাল থেকে স্ব স্ব দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল শেষে নিজ নিজ মনোনয়ন পত্র দাখিল করেছে। সকাল ১০টায় বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা কার্যালয়ে তৃণমূল থেকে আসা নেতা কর্মী ও সমর্থকদের সমন্নয়ে অনুষ্ঠিত এক মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে আসন্ন জাতীয় নির্বাচনে শান্তিপুর্ন ভাবে ভোট গ্রহনের মাধ্যমে প্রার্থী মোতাহার হোসেনের বিজয় কামনা করে মাওলানা হাফেজ আবুল বাশার মোনাজাত পরিচালনা করেন। দোয়া শেষে প্রার্থী সাবেক সাংসদ মোতাহার হোসেন নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন জনগনের কাছে ভোট চাওয়ার অধিকার সকলেরই আছে।

Image may contain: 6 people, people smiling, people standing and indoor

তাই প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ একটি অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে বিজয়ী লাভ করতে হবে। এসময় তিনি আওয়ামীলীগ সরকারের সার্বিক উন্নয়নের বিষয়ে সাধারন ভোটারদের কাছে তুলে ধরতে আহবান জানান। পরিশেষে উপজেলা পর্যায়ে দলের শীর্ষস্থানীয় নেতা অধ্যক্ষ সরওয়ার হায়াত খান,বদিউজ্জামান ভেলু , দিলিপ কুমার সিংহ ও আবু বক্কর সিদ্দিক শ্যামলকে সাথে নিয়ে উপজেলা সহকারী রিটানিং ও নির্বাহী অফিসার সামিউল আমিন এর নিকট মনোনয়ন পত্র দাখিল করেন মোতাহার হোসেন (নৌকা)। অপরদিকে বিএনপির প্রার্থী ব্যারিষ্টার হাসান রাজীব প্রধান (ধানের শীষ) ও মোশারব হোসেন (ধানের শীষ) অনুরুপ ভাবে মনোনয়ন পত্র দাখিল করেন। এছারাও লালমনিরহাট জেলা রিটানিং অফিসারের কার্যালয়ে জাপা প্রার্থী অব.মেজর খালেদ আকতার (লাঙ্গল) জাসদ ছাদেকুল ইসলাম ( মশাল) এনপিপি আঃ ছাত্তার ,ইসলামী শাসন তন্ত্র আন্দোলন (হাতপাখা) বকুল (স্বতন্ত্র) এরশাদ হোসেন সাজু ও হাবীব মোহাম্মদ ফারুক সহ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। বলে রিটার্নিং অফিসার কার্যালয় সুত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.