শুভশ্রী স্বামীর হাত ধরে বড় পর্দায় ফিরছেন

বিনোদন ডেস্ক : ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তী। প্রেম নিয়ে নানা জল্পনা-কল্পনার পর গত বছরের ৬ মার্চ বাগদান সারেন এই জুটি। একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

বিয়ের পর কাজ থেকে দীর্ঘ বিরতি নিয়েছিলেন রাজ-শুভশ্রী। তবে কয়েক মাস আগে রাজের পরিচালনায় একটি বিজ্ঞাপনে কাজ করেছেন এ অভিনেত্রী। কিন্তু কোনো সিনেমায় অভিনয় করেননি। অবশেষে স্বামীর হাত ধরে আবারো বড় পর্দায় ফিরছেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, নতুন একটি সিনেমা নির্মাণ করছেন রাজ চক্রবর্তী। ‘পরিণীতা’ নামে সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন শুভশ্রী। এতে আরো অভিনয় করবেন-ঋত্বিক চক্রবর্তী ও আদৃত। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে।

সর্বশেষ ‘রসগোল্লা’ সিনেমায় অভিনয় করেন শুভশ্রী। গত বছরের ২১ ডিসেম্বর মুক্তি পায় এটি। পাভেল পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেন-উজান গাঙ্গুলি, আবন্তিকা বিশ্বাস, খরাজ মুখার্জি, কৌশিক সেন, রজতাভ দত্ত প্রমুখ।

শুভশ্রী অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ধূমকেতু’। এতে তার সঙ্গে অভিনয় করছেন দেব। বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এছাড়া কন্নড় ভাষার ‘বচ্চন’ সিনেমার রিমেক হচ্ছে টলিউডে। নাম ঠিক না হওয়া সিনেমাটিতেও অভিনয় করবেন শুভশ্রী। এতে জিতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon