August 8, 2022, 10:19 pm

সিনেমা ছেড়ে দিলেন মিমি!

Reporter Name
  • Update Time : শনিবার, মার্চ ২৩, ২০১৯,
  • 0 Time View

বিনোদন ডেস্ক: রূপালি ভুবনে তাদের পথচলা। যার সুবাদে মানুষের কাছে তাদের গ্রহণযোগ্যতাও দারুণ। আর সেজন্যই হয়ত শোবিজ তারকাদের রাজনীতির মাঠে দেখা যায়। টালিউড তারকারাও এর ব্যতিক্রম নয়। রাজনীতির সঙ্গে যুক্ত হয়ে সক্রিয় ভূমিকাও রাখছেন অনেকে।

সেই পথেই হাঁটছেন টালিউডের এই সময়কার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। আসন্ন লোকসভা নির্বাচনে তিনি তৃণমূল পার্টির হয়ে নির্বাচন করছেন। পশ্চিমবঙ্গের যাদবপুর আসন থেকে লড়বেন তিনি।

এই নির্বাচনে অংশ নেয়ার কারণে মিমিকে অনেক ত্যাগ ও সমালোচনা সহ্য করতে হচ্ছে। এরইমধ্যে তাকে ছেড়ে দিতে হয়েছে ‘বিবাহ অভিযান’। না, তার বাস্তবের বিবাহ অভিযান নয়, এটা একটি সিনেমা। নির্বাচনের ব্যস্ততার জন্যই তিনি এই সিনেমার কাজ ছেড়ে দিয়েছেন।

মিমি বলেন, ‘আমি আসলে মানুষের জন্য মন দিয়ে কাজ করতে চাই। সেটা পর্দার সামনে হোক কিংবা পেছনে হোক। তবে সিনেমা আমার প্রাণের জায়গা। তাই একটু খারাপ তো লাগছে।’

এদিকে শোবিজ জগতের মানুষ রাজনীতি বোঝেন না, এমন অভিযোগ তুলে অনেকেই মিমির সমালোচনা করছেন। তবে এই বিষয়ে একদমই কর্ণপাত করছেন না মিমি। তিনি বলেন, আমি নিঃশর্ত ভালোবাসায় আস্থা রাখি। মানুষকে ভালোবেসে তাদের উপকারে এলে মানুষ নিশ্চই আমার পাশে থাকবেন। এটা আমার দৃঢ় বিশ্বাস। আর আমি তো কাজ পাগল মানুষ। দলের নির্দেশে কাজ করব। আগেও তো বহু ফিল্মস্টার রাজনীতিতে এসছেন।

উল্লেখ্য, আগামী ১১ এপ্রিল পশ্চিমবঙ্গে লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচন ৭ দফায় হবে। এবারই প্রথম ৭ দফায় নির্বাচন হতে যাচ্ছে। নির্বাচনের ফলাফল ঘোষণা হবে ২৩ মে।

নিউজবিজয়২৪.কম/এফএইচএন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2019 LatestNews
themesbanewsbijo41