হাতীবান্ধায় বন্যার ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। এ সময় প্রত্যেকে ১৫কেজী করে চাল দেওয়া হয়। একই সাথে উপজেলা স্বাস্থ্য বিভাগ ৬টি মেডিকেল টিম গঠনের মাধ্যমে বন্যা করলিত এলাকার মানুষের স্বাস্থসেবা প্রদান করছে।

মঙ্গলবার দিনব্যাপী বন্যা কবলিত বিভিন্ন এলাকা পরির্দশন শেষে উপজেলার গড্ডিমারী তালেব মোড়ে ত্রান সামগ্রী বিতরন করেন অতিরিক্ত জেলা প্রশাসক(এডিসি) রফিকুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা(অতিরিক্ত দায়িত্ব) রবিউল হাসান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আরোয়ার হোসেন মিরু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহম্মেদ, গড্ডিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান প্রমুখ।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ বলেন, এবার বন্যায় উপজেলার ৬ হাজার পরিবার পানি বন্দি হয়েছে। ক্ষতিগ্রস্থদের জন্য জেলা প্রশাসন থেকে ১৪০ মেট্রিক টন চাল, ৯০০ প্যাকেট শুকনো খাবার ও ১লক্ষ টাকা বরাদ্দ এসেছে। বরাদ্দৃত ত্রান সামগ্রী ক্ষতিগ্রস্থদের মাঝে বিতরন কার্যক্রম অব্যহত আছে।

.উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রমজান আলী জানান, বন্যাকবলিত এলাকায় যেন পানি বাহিত রোগ ছড়িয়ে পড়তে না পারে সে জন্য ৬টি মেডিকেল টিম গঠন করা হয়েছে। গঠিত মেডিকেল টিম প্রতিদিন বন্যা কবলিত এলাকার মানুষে স্বাস্থ্যসেবা প্রদান করছে

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon