হাতীবান্ধায় বাঙ্গালীর ঐতিহ্য জাগ্রত করে বর্নীল সাজে পহেলা বৈশাখ পালিত

কাজী আলতাব হোসেন, হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি: পহেলা বৈশাখ শুভ নববর্ষ ১৪২৬ বাংলা সারা দেশের ন্যায় লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বাঙ্গালীর ঐতিহ্য কে জাগ্রত করে বর্নীল সাজে সজ্জিত ও ব্যাপক কর্মসুচী বাস্তবায়নের মাধ্যমে সকল পেশার মানুষ বরন করেছে।

কর্মসুচীর মাধ্যমে পান্তা ভাত, গরুর গাড়ী,পালকী বর কনে সেজে সহ বাঙ্গালীর ঐতিহ্যকে ধারন করে মঙ্গল শোভা যাত্রা সদর প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলায়নতনে এক আলোচনা সভায়, মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বৈশাখী মেলার মাধ্যমে ১৪২৬ বাংলা শুভ নববর্ষকে বরণ করেছে। রবিবার সকালে স্থানীয় জাতীয় সংসদ সদস্য মোতাহার হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন ও ইউএনও সামিউল আমিন মঙ্গল শোভা যাত্রার নেতৃত্বদেন। এছারাও আর্দশ উচ্চ বিদ্যালয়,সিংগীমারী সরকারী প্রাঃ বিদ্যালয়,মহিলা ডিগ্রী কলেজ ও লোকমান হোসেন উচ্চ বিদ্যালয়সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে অনুরুপ কর্মসুচী বাস্তবায়নের মাধ্যমে নববর্ষ বরণ করেছে। #

ছবি ক্যাপশন- হাতীবান্ধায় নববর্ষ বরণে মঙ্গল শোভা যাত্রায় মোতাহার হোসেন এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন ও ইউএনও সামিউল আমিন নেতৃত্বে সদর প্রদক্ষিন করছে।

নিউজবিজয়২৪.কম/মো: ফারুক হোসেন (নিশাত)

Leave a Reply

Your email address will not be published.