১৮ তলার অনুমতি নিয়ে ২৩ তলা নির্মাণ করেছেন দুদক থেকে ছাড়া পাবে না

বিজয় ডেস্ক:: এফ আর টাওয়ারে ১৮ তলার অনুমতি নিয়ে যারা ২৩ তলা নির্মাণ করেছেন, দুর্নীতি দমন কমিশন-দুদক থেকে তারা ছাড়া পাবেন না বলে মন্তব্য করেছেন দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ। রোববার (৩১ মার্চ) সেগুন বাগিচায় শিল্পকলা একাডেমির মিলনায়তনে শ্রেষ্ঠ দুর্নীতি প্রতিরোধ কমিটি বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী ও মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান এবং সততা সংঘের সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

অনিয়ম নিয়মে পরিণত হয়েছে, অনিয়মও দুর্নীতি। তাই এসব অনিয়মে জড়িতরা রেহাই পাবেন না উল্লেখ করে ইকবাল মাহমুদ বলেন, কথা দিচ্ছি, অর্থ লোপাটকারীদের বিরুদ্ধে আমরা এ বছরই আরো কঠোর হবো, যারা সরকারি সম্পদ লুট করেন, বিদেশে দেশের অর্থপাচার করেন, তারা এসব ফেরত না দিলে কঠিন পরিণতি হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ১২টা ৫৫ মিনিটে বনানীতে ২৩ তলা এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট আগুন নেভানো ও হতাহতদের উদ্ধারের কাজ করে। পাশাপাশি সেনাবাহিনী, বিমানবাহিনী, নৌবাহিনী, পুলিশ, র‌্যাব, রেড ক্রিসেন্টসহ ফায়ার সার্ভিসের প্রশিক্ষিত অনেক স্বেচ্ছাসেবী অগ্নিনির্বাপণ ও উদ্ধার কাজে অংশ নেয়। প্রায় সাড়ে ছয় ঘণ্টা চেষ্টার পর রাত সাতটায় আগুন নেভানো সম্ভব হয়। এই ঘটনায় এখন পর্যন্ত ২৬ জন মারা গেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Right Menu Icon